• Baulia ৳ 1,050.00

    প্রাণবৈচিত্র্যে ভরপুর ছবির মতো সুন্দর একটি নদীর নাম বাউলাই। এই বাউলাই নদীর অনুপ্রেরণায় কালিন্দী নিয়ে এলো নান্দনিক ডিজাইন এবং কম্প্যাক্ট সাইজের ‘বাউলিয়া’ জুট ব্যাগ। উন্নতমানের পাটের ফেব্রিক এবং ভেজিটেবল ট্যানড লেদার দিয়ে তৈরি ব্যাগটি আপনাকে দিবে নান্দনিকতার ছোয়া।
    কাঁধে ঝুলানোর জন্য আছে টেকসই লেদারের স্ট্রাপ, তাই ব্যাগটি বহন করে আরাম। ভিতরে চওড়া খোলা জায়গা এবং মোবাইল ফোন রাখার জন্য আলাদা একটি জিপার পকেট আছে।

    – সাইজ: ৯” × ২.৫”
    – ম্যাটেরিয়াল: উন্নত মানের পাটের ফেব্রিক এবং ভেজিটেবল ট্যানড লেদার।
    – তিনটি রঙে পাওয়া যাচ্ছে।

  • Chitra ৳ 800.00

    Tote bags are very popular among women for everyday use. Especially, it has a lot of space and can carry many things at once. This bag is lightweight but can perform heavy duty when needed.
    – Measurements: 14” × 14.5” × 4”.
    – Available in two different colors.
    – Material: High quality jute fabric and vegetable tanned leather.

    কালিন্দীর ক্রেতাদের চাহিদার কথা মাথায় রেখে “চিত্রা” ব্যাগটির নতুন সংস্করণে জিপার যোগ করা হয়েছে।
    দৈনন্দিন ব্যবহারের জন্য সব মেয়েদের কাছে টোট ব্যাগ খুব জনপ্রিয়। স্পেশালি এতে অনেক জায়গা থাকে এবং একসাথে অনেক কিছু ক্যারি করা যায়। ওজনে হালকা কিন্তু মালামাল বহনের দিক থেকে প্রয়োজনে কঠিন দায়িত্ব পালন করতে পারে এই ব্যাগটি।
    রঙের বৈচিত্রের দিক থেকে ব্যাগটির নাম রাখা হয়েছে- “চিত্রা”।

    – সাইজঃ ১৪” × ১৪.৫” × ৪”।
    – দুইটি রঙে পাওয়া যাচ্ছে।
    – মেটেরিয়ালঃ পাটের ফেব্রিক এবং লেদার।

  • SaleLimited
    Ichamati ৳ 1,400.00

    কথাসাহিত্যিক বিভূতিভূষণ বন্দোপাধ্যায়ের কালজয়ী উপন্যাস ইছামতি-তে বর্ণিত প্রানোচ্ছ্বল ইছামতী নদীতীরের জীবনযাত্রা থেকে অনুপ্রাণিত কালিন্দীর সংযোজন ’ইছামতী’ ভ্যানিটি ব্যাগ। আপনার ঘরের বাইরে বের হওয়ার প্রস্তুতিতে টুকিটাকি প্রয়োজনীয় সব জিনিসই বহন করার উপযোগী জায়গা রেখে ব্যাগটির ডিজাইন করা হয়েছে। ‘ইছামতী’ একটি ক্লাসিক ভ্যানিটি ব্যাগ, যেটি হতে পারে আপনার নিত্যদিনের সঙ্গী।

    – সাইজ: ১১.৫” × ১১.৫” × ৩.৫”
    – ম্যাটেরিয়াল: উন্নত মানের পাটের ফেব্রিক এবং ভেজিটেবল ট্যানড লেদার।
    – দুটি রঙে পাওয়া যাচ্ছে।

  • Lily ৳ 900.00

    জলপদ্মের মোটিফে কালিন্দীর সংযোজন জুট ব্যাগ ‘লিলি’। শাড়ি কিংবা কূর্তি, অফিস অথবা চা আড্ডায়, যে কোনো পোশাক এবং যে কোনো জায়গায় অনায়াসে মানিয়ে যাবে এই ব্যাগটি। উন্নত মানের পাটের কাপড় দিয়ে তৈরি এই ব্যাগটি দেখতে ছোট হলেও ভেতরের জায়গায় ধরে যাবে আপনার টুকিটাকি বিশ্ব।
    ওজনে হালকা হওয়ায় কাঁধে ঝুলিয়ে বহন করাটা হবে বেশ আরামদায়ক। এই সাইড ব্যাগটি ক্রস বডি হিসাবেও ব্যবহার করা যায়।

    – সাইজ: ৮”×১১”×৪”।
    – ম্যাটেরিয়াল: উন্নত মানের পাটের ফেব্রিক এবং ভেজিটেবল ট্যানড লেদার।
    – পাঁচটি ভিন্ন ভিন্ন রঙে পাওয়া যাচ্ছে।

  • SaleLimited
    Mini Flex Backpack ৳ 2,600.00

    Introducing Mini Flex with all the elegance and durability of vegetable tanned genuine leather and the compactness of a mini rucksack like backpack. This design doesn’t sacrifice functionality just to look pretty. The main compartment is large enough to hold all your daily necessities and the additional compartment in the front even has small pockets and pen holders to keep your business documents organized.

  • Sold Out
    Mini Toile De Jute ৳ 2,600.00

    Usually Mini backpacks are thought to be less functional than regular full sized ones. But with our Mini Toile de Jute you don’t have to sacrifice functionality for the sake of fashion. We designed this piece with both cuteness and carrying capacity in mind. Like a rucksack it even has an extra zip-locked compartment in the front with a flap on top. It is far easier to carry than totes or, single strap shoulder bags.

    Out of stock

  • Padma ৳ 900.00

    হাজারো কবি, সাহিত্যিক, শিল্পীর অনুপ্রেরণার উৎস পদ্মার নাম অনুসারে কালিন্দীর সংযোজন আকর্ষণীয় ডিজাইনের ‘পদ্মা’ জুট ব্যাগ। উন্নতমানের পাটের ফেব্রিক দিয়ে তৈরি এবং কম্প্যাক্ট সাইজের হওয়ায় কাঁধে ঝুলিয়ে আরাম। সামনে টেকসই ম্যাগনেটিক স্ন্যাপ ঢাকনা থাকায় ব্যাগটি খোলা এবং লাগানো খুবই সহজ। আপনার ব্যস্ততম দিনের সঙ্গী হবে পদ্মা জুট ব্যাগ।
    ভিতরে মোবাইল ফোন, কার্ড ইত্যাদি রাখার জন্য আলাদা দুটি কম্পার্টমেট আছে।

    – সাইজ: ৮”×৯”×২.৫”
    – ম্যাটেরিয়াল: জুট এবং লেদার।
    – দুটি রঙে পাওয়া যাচ্ছে।

  • Rupsha ৳ 500.00

    150 in stock

  • SaleLimited
    Shankha ৳ 1,600.00

    A light load eases the journey. And to make your carry-on bag itself lighter, Kalindi has designed this bag named “Sankha”.
    You can choose the “Sankha” bag as your travel companion due to its lightweight and lots of space for carrying goods.
    – Measurements: 9.5” × 11.5” × 4.5”
    – Material: Jute fabric and leather.

    হালকা বোঝা চলার পথকে সহজ করে। এবং আপনার বোঝা বহনকারী ব্যাগটি নিজেই যাতে হালকা হয় সেজন্য কালিন্দী তৈরি করেছে “শঙ্খ ” নামের এই ব্যাগটি। মালামাল বহনের জন্য অনেক স্পেস এবং লাইট ওয়েট হওয়ার কারনে আপনার ভ্রমণ সঙ্গী হিসেবে বেছে নিতে পারেন “শঙ্খ” ব্যাগটিকে।
    – সাইজঃ ৯.৫” × ১১.৫” × ৪.৫”।
    – মেটেরিয়ালঃ জুট এবং লেদার।

  • Shitalakshya ৳ 800.00

    In the past both Muslin and Jamdani industry was built around the Shitalakshya river. The unique chemistry of Shitalaksha’s water, weather, and climate act as the mantra to create the wonderful Jamdani cloth.
    Nowadays the demand and acceptance of Jamdani saree are increasing exponentially. Keeping up with the times, Kalindi designed this Jamdani print bag named ‘Shitalakshya’.
    – Measurements: 14″ × 14″ × 4″
    – Available in two different colors.
    – Material: High-quality jute fabric and vegetable tanned leather.

    অতীতের মসলিন এবং বর্তমানের জামদানি শিল্প দুটোই শীতলক্ষ্যাকে ঘিরে গড়ে উঠেছে। শীতলক্ষ্যার পানি, আবহাওয়া ও জলবায়ুর অদ্ভুত রসায়নই বিস্ময়কর জামদানী কাপড় তৈরির মন্ত্র হিসেবে কাজ করে।
    বর্তমানে জামদানী শাড়ির চাহিদা এবং গ্রহনযোগ্যতা বেড়েই চলেছে। সময়ের সাথে মিল রেখে জামদানী প্রিন্টের এই ব্যাগটি কালিন্দীতে নতুন সংযোজন করা হয়েছে। জামদানী প্রিন্টের ব্যাগটির নাম রাখা হয়েছে “শীতলক্ষ্যা”।
    কালিন্দীর ক্রেতাদের চাহিদার কথা মাথায় রেখে “শীতলক্ষ্যা” ব্যাগটির নতুন সংস্করণে জিপার যোগ করা হয়েছে।
    – সাইজঃ ১৪” × ১৪” × ৪”
    – দুইটি রঙে পাওয়া যাচ্ছে।
    – মেটেরিয়ালঃ উন্নত মানের পাটের ফেব্রিক এবং ভেজিটেবল ট্যানড লেদার।

  • Teesta ৳ 1,900.00

    সিকিম ও উত্তরবঙ্গের জীবনরেখা হিসেবে পরিচিত বাংলাদেশ ও ভারতের সবচেয়ে গুরুত্বপূর্ণ আন্তঃসীমান্ত নদীর নামে কালিন্দী’র ব্যাগসম্ভারে নতুন সংযোজন ‘তিস্তা’। আপনার অফিস, ঘুরাঘুরি কিংবা সংক্ষিপ্ত ভ্রমণের সঙ্গী করতে পারেন এই ব্যাগটিকে।

    – সাইজ: ১০”×৪.৫”×১২”।
    – ম্যাটেরিয়াল: উন্নত মানের পাটের ফেব্রিক এবং ভেজিটেবল ট্যানড লেদার।
    – চারটি ভিন্ন ভিন্ন রঙে পাওয়া যাচ্ছে।

Close My Cart
Close Wishlist
Recently Viewed Close
Close

Close
Navigation
Categories